নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও ইফতার অনুষ্ঠিত

Alokito Narayanganj24
মার্চ ২৯, ২০২৪ ১১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) বিকেলে ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইফতার মাহফিল উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক হামিদুর রহমান চৌধুরী, ফতুল্লা বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান ভূঁইয়া, সমাজ সেবক  মোবারক হোসেন চৌধুরী হান্না, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার কাজী মাইনুদ্দিন, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম, সহ সভাপতি পিয়ার চান, সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, সাংগঠনিক সম্পাদক আঃ আলীম লিটন, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, সিনিয়র সাংবাদিক মোঃ কামাল হোসেন।

কাজী আনিসুর রহমানের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সজিবের সঞ্চালনায় স্বাগত বক্তব্যে রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভাপতি মোঃ আশরাফুল হক আশু, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সুজন, অর্থ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন শুভ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, কুতুবে আলম ও সদস্য মোঃ আবু সাঈদ প্রমুখ।

দোয়া ও ইফতার মাহফিলে ক্লাবের মৃত উপদেষ্টা খন্দকার লুৎফর রহমান স্বপন চেয়ারম্যান, কাজী আব্দুল করিম ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহীন চৌধুরীর রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা ইকবাল হোসেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!