নারায়ণগঞ্জসোমবার , ১ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠন

Alokito Narayanganj24
নভেম্বর ১, ২০২১ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি:ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।রবিবার (৩১ অক্টোবর) রাতে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের কার্যকরী সভায় সর্ব সম্মতিক্রমে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এরআগে বিকালে কেক কেটে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

সভাপতি পদে আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেটের সম্পাদক ও দৈনিক দেশের আলো পত্রিকার বিশেষ প্রতিনিধি কাজী আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক পদে দৈনিক সচেতন পত্রিকার সাংবাদিক এ আর কুতুবে আলমকে নির্বাচিত করে ১৩ সদস্য বিশিষ্ট ((২০২১-২০২৩ ) কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

অন্যান্য পদে যারা রয়েছেন- সিনিয়র সহ-সভাপতি পদে দি ডেইলি সান পত্রিকার সাংবাদিক মো. মনির হোসেন, সহ-সভাপতি পদে নিউজ এন্ড ২৪ ডট কমের সাংবাদিক সৈয়দ শহীদুজ্জামান, যুগ্ম সম্পাদক পদে আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেটের নিবার্হী সম্পাদক ও দৈনিক নারায়নগঞ্জের শতকথা পত্রিকার সাংবাদিক মো:নজরুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক পদে জাগো নারায়নগঞ্জ ২৪ ডট কমের নিবার্হী সম্পাদক রফিকুল্লাহ রিপন,অর্থ সম্পাদক পদে নারায়নগঞ্জ কাগজ ডট কমের সম্পাদক রাকিব চৌধুরী শিশির, দপ্তর সম্পাদক পদে স্বাধীন বাংলাদেশ পত্রিকার সাংবাদিক মনিকা আক্তার, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পদে দৈনিক ভোরের কথা পত্রিকার সংবাদিক মোস্তাক আহম্মেদ সুমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অগ্রবানী প্রতিদিন পত্রিকার সাংবাদিক জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য পদে দৈনিক নব অভিযান পত্রিকার প্রবীন সংবাদিক রনজিৎ মোদক, নারায়নগঞ্জ নিউজ ২৪ ডট কমের এর সম্পাদক ও দৈনিক খবর পত্র পত্রিকার জেলা প্রতিনিধি মনির হোসেন,দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার সাংবাদিক আনোয়ার হোসেন সজিব।

এসময় উপস্থিত ছিলেন, সদস্য নিউজ নারায়নগঞ্জের সাংবাদিক মৃত্যুঞ্জয় বায় জয়, জয়যাত্রা টিভির সাংবাদিক জামিল হোসেন, দৈনিক ইয়াদ পত্রিকার সাংবাদিক মুন্নি আলম মনি, নিউজ ফেয়ারের মেহেদী হাসান ও ওয়াহিদুর রহমান সোহেল এবং চেঞ্জ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশরাফুল হক আশু

সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি রণজিৎ মোদক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!