নারায়ণগঞ্জবুধবার , ১৩ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফরিদ আহম্মেদ লিটনকে সাংবাদিক খোকন প্রধানের অভিনন্দন

Alokito Narayanganj24
জানুয়ারি ১৩, ২০২১ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লা থানা আওয়ামী লীগের নব নির্বাচিত সংগ্রামী যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন কে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটি’র যুগ্ন সাধারন সম্পাদক মোঃ খোকন প্রধানের ফুলেল শুভেচ্ছা । বুধবার (১৩ জানুয়ারী) সন্ধ্যায় রেল ষ্টেশন রোড লিটনের ব্যক্তিগত কার্যালয়ে উপস্হিত হয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়ে মত বিনিময় করেন ।

ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের ১,২,৩ নং ওয়ার্ডের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং ফতুল্লা রিপোর্টার্স ইউনিটি’র যুগ্ন সাধারন সম্পাদক মোঃ খোকন প্রধান দলের ত্যাগী, পরীক্ষিত,দক্ষ নেতাদের ফতুল্লা থানা আওয়ামী লীগের কমিটিতে স্হান দেওয়ায় মাননীয় প্রধান মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা, সফল সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব এম এ সাইফুল্লাহ্ বাদল এবং থানা আওয়ামী লীগের সংগ্রামী সাধারন সম্পাদক আলহাজ্ব শওকত আলীর প্রতি কৃতজ্ঞতা পোষন করেন ।

উল্লেখ্য যে আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন দীর্ঘ দিন যাবৎ ফতুল্লা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসাবে দক্ষতা সাথে দলের দুঃসময় থেকে নেতৃত্ব দিয়ে আসতেছিলো, সে আওয়ামী লীগ বিরোধী দল থাকা কালীন সময়ে রাজনৈতিক হয়রানী মূলক মামলা, কারাবাস, নির্যাতনের শিকার হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!