নারায়ণগঞ্জশনিবার , ২ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফরিদ আহম্মেদ লিটনের ব্যবসায়ী নতুন অফিস উদ্বোধন

Alokito Narayanganj24
জানুয়ারি ২, ২০২১ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটনের ব্যবসায়ী  নতুন অফিস উদ্বোধন করা হয়েছে। রেলষ্টেশন রোড দাপা ইদ্রাকপুর এলাকায় শনিবার (২ জানুয়ারী) বিকাল সাড়ে ৪ টায় মিলাদ ও দোয়া শেষে অফিস উদ্বোধন করা হয় । মিলাদ ও দোয়া পরিচালনা করেন বায়তুল নূর জামে মসজিদের ইমাম ও খতিব মুফতী আনোয়ার হোসেন জিহাদী ও সাহারা সিটি জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শাহআলম ।

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের  সভাপতি হাবিবুল কবির হাবিব, ফতুল্লা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বাদশা মিয়া, নারায়ণগঞ্জ নিউজ ২৪ডট কমের সম্পাদক মনির হোসেন, ফতুল্লা প্রেস ক্লাবের কার্যকরী কমিটির সদস্য আব্দুল আলিম লিটন,ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির যুগ্ন সাধারন সম্পাদক খোকন প্রধান, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু,সাধারন সম্পাদক রুবেল চৌধুরী,ফতুল্লা থানা বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক একেএম শাহিন, ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম সাদেক, প্রচার সম্পাদক মিন্টু পাল, দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান,বাবুল, সেচ্ছাসেবকলীগ নেতা ফরহাদসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!