নারায়ণগঞ্জরবিবার , ৩ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা কখনও নীতিহীন হয়না – জলিল মাদবর

Alokito Narayanganj24
নভেম্বর ৩, ২০১৯ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সহ-সভাপতি ও ফতুল্লা ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি প্রার্থী মো.আবদুল জলিল মাদবর বলেছেন,দেশের সাধারন মানুষের শান্তি ও দেশের উন্নয়নের জন্য বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসুরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।

একান্ত আলাপচারিতায় প্রবীন এ আওয়ামীলীগ নেতা আবদুল জলিল বলেন,ছাত্র জীবন থেকেই আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রানিত হয়ে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। যে দল সবসময় দেশ ও জনগনের উন্নয়নের তেনায় বিশ্বাসী হয়ে কাজ করে থাকে। যে দলের প্রতিটি নেতাকর্মী সাধারন মানুষের সাথে মিলেমিশে কাজ করে। তিনি আরও বলেন,কতিপয় স্বার্থান্বেসী কুচক্রি মহল আমার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে বিভিন্নভাবে। আমি সেই সকল কুৎসা রটানো কারীদেরকে বলতে চাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা কখনও তাদের নীতি ও আদর্শ থেকে নিজেকে দুরে রাখেনা। কয়েকদিন পরে ফতুল্লা ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন হবে এবং আপনি সেখানে সভাপতি প্রার্থী এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,ছাত্রজীবন থেকেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক শেখ মুজিবের আদর্শের দল আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত। যেহেতু ওয়ার্ডের প্রতিটি মুজিব সৈনিক আমাকে মনে প্রানে চায় তাই আমি আশাবাদী তাদের ভোটের মাধ্যমেই আমি সভাপতি হিসেবে নির্বাচিত হবো। আপনাকে নিয়ে বিভিন্ন আলোচনা-সমালোচনা প্রসঙ্গে তিনি বলেন, একজন মানুষ সকলের কাছে ভালো থাকতে পারেনা। আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জের আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা সন্ত্রাস,মাদক,ইভটিজিংসহ বিভিন্ন অপরাধের প্রতিবাদ করাসহ রোধ করছে। আমার ওয়ার্ডেও আমি তৎপর রয়েছি আমার নেতাদের নির্দেশক্রমে বিভিন্ন অপরাধ কর্মের বিরুদ্ধে। তাই যারা এহেন অপকর্ম করে বেড়াচ্ছে তারা আমার সমালোচনা করবেই। তিনি আরও বলেন,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা কোন অপরাধীর সাথে আপোষ করেনি ভবিষ্যতেও করবেনা। কারন আমাদের দেহের প্রতিটির রক্ত কনিকায় রয়েছে প্রতিবাদী ভাষা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!