নারায়ণগঞ্জসোমবার , ১৭ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরের বুরুন্দীতে ভূমিদস্যুদের কবলে আনোয়ারা বেগমের জমি!

alokitonarayanganj
জুন ১৭, ২০১৯ ১২:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বুরুন্দী এলাকায় ভূমিদস্যুদের নানামুখী অত্যাচারে পরিবারের লোকদের নিয়ে বসবাস হুমকী মুখে আনোয়ারা বেগমসহ তার পরিবার। পিয়ার জাহানের ওয়ারিশ ও ক্রয়কৃত ৬৮ শতাংশ জায়গা জোড় পূর্বকভাবে দখলের নানামুখী চেষ্টা করছে একই এলাকার জাকির হাজীরা।

৩ বছর পূর্বে জায়গার মধ্যে দেয়াল দিলেও গত ১৫ জুন রাতে বুরুন্দী এলাকার জমসর আলীর ছেলে জাকির হাজী, মনসুর আলীর ছেলে শারজাহান, আলী হোসেনের ছেলে কবির হোসেন মিলে ১৫ জুন গভীর রাতে ভেকু দিয়ে দেয়াল ভাংচুর পূর্বক প্রায় ৮০ হাজার টাকার ক্ষতি সাধন করে। ভাংচুরের সময় পিয়ার জাহানের পরিবারের লোকজন বাধা দিলে তাদের অকথ্য ভাষায় গালমন্দসহ প্রান নাশের হুমকী দেয়।

এ ঘটনায় জীবনের নিরাপত্তাসহ সঠিক বিচারের জন্য আনোয়ারা বেগম বাদী হয়ে বন্দর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রক্ষিতে বন্দর থানা পুলিশের উপ পরিদর্শক আবু তালেব ঘটনাস্থলে যান ও ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি আইনি প্রক্রিয়ার মাধ্যমে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!