নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৯ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরের মেম্বার ইউসুফ দুই দিনের রিমান্ডে

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৯, ২০১৯ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দরের কলাবাগের মৃত-মফিজ উদ্দীনের স্ত্রী ফাতেমা(৫০)কে মারধরের মামলায় অপরাধের আসামী ইউসুফ মেম্বারসহ ১১ জনের ২ দিনের পুলিশ রিমান্ড। রিমান্ডপ্রাপ্ত আসামীরা হলেন ইউসুফ মেম্বার, ২. জীবন মিয়া, সুমন, আলমগীর, মতিন, শাহীন, উম্মে হানি, মাকসুদা, এলিজা বেগম, নাদিম ও ইমান হোসেন। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকালে ১১ জন আসামীকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তুলে পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন এর আদালতে ২ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, ১৬ ফেব্রুয়ারি ২০১৯ সকাল ১১ ঘটিকায় বন্দরের কলাবাগ বন্দর থানাধীন ফাতেমা বেগম(৫৫)স্বামী মৃত-মফিজ উদ্দীনের স্ত্রী উম্মে হানি (৪৫) স্বামী জীবন এর নিকট ১ লক্ষ ২২ হাজার পাওনা টাকা নিয়ে বিবাদ বাদে। পরে উম্মে হানি মেম্বার ইউসুফসহ ১১ জন এসে ফাতেমার নিকট ৫ লক্ষ টাকার চাঁদা দাবী করে। ফাতেমা অস্বীকার করলে জোরপূর্বক ১ লক্ষ ২৭ হাজার টাকা নিয়ে যায় এবং গৃহে থাকা ৩ লক্ষ টাকার আসবাপত্র মেম্বারের নির্দেশে লোকেরা ভাংচুর করে। ফাতেমা প্রতিবাদ করায় মতিন, সুমন ও জীবন মিলে লোহার রড দিয়ে ফাতেমার মাথায়, হাতে ও পায়ে গুরুতর আহত করে বারি দিয়ে এবং মাকসুদা ও উম্মে হানি ফাতেমাকে গাছের সাথে দুই হাত পা বেঁধে মাথার চুল কেটে দেয়। ফাতেমার চিৎকার শুনে বোন আসমা ও প্রতিবেশী ভানু আসলে মতিন ও সুমন তাদের লোহার রড দিয়ে বারি মেরে আহত করে। ঘটনাস্থলে ফাতেমার মেয়ে রোকসানা ও নাতী আব্দুল্লাহকে হত্যার উদ্দেশ্যে গুরুতর আহত করে এবং সকলকে পতিতার মিথ্যা অপবাদ দেওয়া হয়। স্থানীয় লোকজন মিলে আহত সবাইকে হাসপাতালে ভর্তি করে। পরে ফাতেমা মোবাইলে মেম্বারসহ তার কতিপয় লোকজন মিলে বিভিন্ন প্রকার হুমকি দেয়।

ফাতেমা বন্দর থানায় মামলা করেন মামলা নং-৪০ ১৮/০২/১৯ইং, ধারা-১৪৩/ ৪৪৮/ ৩২৩/ ৩২৫/ ৩২৬/ ৩০৭/ ৩৫৪/ ৩৮৫/ ৩৮৬/৩৮০/ ৪২৭/ ৫০৬(২)/ ১১৪। উক্ত মামলায় মেম্বার ইউসুফসহ ১১ জনকে বন্দর থানার পুলিশ ১৮ ফেব্রুয়ারি ধরে নিয়ে আসেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!