নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৪ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরের সন্ত্রাসী বল্টু আমজাদের ছেলে ও ভাতিজা গ্রেফতার

Alokito Narayanganj24
জুলাই ৪, ২০১৯ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দরে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় স্বামীকে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মামলার প্রধান আসামি বল্টু আমজাদের ছেলে আপন (১৯) ও ভাতিজা আকাশ (২১)।

গত বুধবার রাতে মুন্সিগঞ্জের গজারিয়া থানার আড়ালিয়া এলাকা থেকে তাদের গ্রেফতারের পর বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে বন্দর থানা পুলিশ।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এই মামলার পলাতক দুই আসামিকে মুন্সিগঞ্জের গজারিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এই মামলার অন্য আসামিদেরও গ্রেফতারে অভিযান অব্যাহক রয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার (২৮ জুন) সকালে বন্দরে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ জানালে শাহীন (৪০) নামে এক ব্যক্তিকে প্রকাশ্যে কুপিয়ে গুরুতর জখম করার ঘটনা ঘটে। এ ঘটনায় ওইদিন বিকেলেই আহত শাহীনের স্ত্রী ববি আক্তার বাদী হয়ে স্থানীয় আমজাদ ওরফে বল্টু আমজাদ (৪৭), আমজাদের ছোট ছেলে আপন (১৮), বড় ছেলে হৃদয় (২৫), শফিক (৩৫), আমজাদের বড় ভাই মনির ওরফে টুন্ডা মনিরকে (৫২) আসামি করে একটি মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!