নারায়ণগঞ্জরবিবার , ১২ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে অপহৃত দুই যুবক উদ্ধার, গ্রেপ্তার এক

Alokito Narayanganj24
জুন ১২, ২০২২ ১১:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:বন্দরে অপহৃত দুই যুবককে উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার ধামগড় এলাকার একটি তুলা কারখানা থেকে মো. আল আমিন (২৫) ও তাঁর বন্ধু মো. রনিকে (২৬) উদ্ধার করা হয়। তাদের দু’জনের বাড়িই উপজেলার বাড়ৈপাড়ায়। এ ঘটনায় জড়িত মাসুম রানা (২৫) নামের একজনকে আটক করা হয়।

রোববার সকালে অপহরণের শিকার আল আমিন বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা করেন। ওই মামলায় মাসুম রানাকে গ্রেপ্তার দেখানো হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, মদনপুর বাসস্ট্যান্ড থেকে মিশুকে করে শুক্রবার রাতে বন্দর রেললাইন এলাকায় ফিরছিলেন ওই দুই যুবক। ধামগড় ইউনিয়নের মনার বাড়ির সামনে মিশুক আটকে তাঁদের তুলে নিয়ে যায় লক্ষ্মণখোলার বুলেট, সোনাচড়ার মাসুম রানা, মামুন, ফয়সাল, পারভেজ, হুমায়ুন কবির ও খোকন।

আল-আমিন ও রনিকে ধামগড়ের হাসান মিয়ার তুলার কারখানায় নিয়ে সারারাত বেদম মারধর করা হয় বলেও জানান ওসি। পরে স্বজনের কাছ থেকে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে ওই দুর্বৃত্তরা। পরিবারের সদস্যরা বিষয়টি ৯৯৯-এ কল করে জানায়। পুলিশ শনিবার দুপুরে অভিযান চালিয়ে তাঁদের উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!