নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে আকিজ ফ্লাওয়ার মিলে মেশিনে পড়ে দুই শ্রমিকের মৃত্যু

Alokito Narayanganj24
নভেম্বর ১৯, ২০২০ ৭:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জে কারখানার মেশিনের মধ্যে পড়ে গিয়ে দুই শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেলে বন্দর উপজেলায় অবস্থিত আকিজ ফ্লাওয়ার মিল ইন্ডাস্ট্রির একটি ময়দার কারখানায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শ্রমিক বন্দরের একরামপুর এলাকার পান্না-সিরাজের বাড়ির ভাড়াটিয়া কুদ্দুস গাজীর ছেলে মো. রাজু (২৬) ও একই এলাকার অন্তু (২২)।

কারখানার শ্রমিক ও নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে আকিজ ফ্লাওয়ার মিল ইন্ডাস্ট্রির তিন তলায় কাজ করতে গিয়ে রাজু ও অন্তু মেশিনের মধ্যে পড়ে যান। পরে মেশিনের পাইপ কেটে তাদের উদ্ধার করা হয়। বিকেলে তাদের দেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের পক্ষ থেকে রাজুর স্ত্রী ইতি আক্তার এসে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে লাশটি নিয়ে গেছেন। অন্তুর পরিরবার থেকে এখনো কেউ আসেননি।

রাজুর স্ত্রী ইতি আক্তার ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘আমার স্বামী সকাল ১০টায় কাজে গিয়েছিলেন। মৃত্যু হয়েছে দুপুরের সময়। অথচ আমাদের খবর দেয়া হয়েছে বিকেল সাড়ে ৩টার দিকে। কেন এমন ঘটনা হলো বুঝতে পারছি না।’

তবে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুদ্দিন জানান, গোডাউনে কাজ করতে গিয়ে অক্সিজেন স্বল্পতার কারণে দুজন শ্রমিক অসুস্থ হয়েছেন। এর মধ্যে একজন মারা গেছেন ও অন্যজন চিকিৎসাধীন রয়েছেন বলে জানতে পেরেছি।মেশিনের ভেতর থেকে দুটি লাশ উদ্ধার করার কথা বিষয়ে জানতে চাইলে ওসি বলেন, ‘আমি ঘটনাস্থলে যাইনি। ঘটনাস্থল পরির্দশন করা এসআই সেখান থেকে আমাকে এ তথ্য জানিয়েছেন।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!