নারায়ণগঞ্জবুধবার , ১৪ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে আ’লীগ নেতার ছেলেকে মারধর

Alokito Narayanganj24
নভেম্বর ১৪, ২০১৮ ১২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে মুরগী ব্যবসায়ী শামীম (৩০)কে পিটিয়ে দাত উৎপাটনের ব্যর্থ চেষ্টা চালিয়েছে উশৃঙ্খল বিসমিল্লাহ মডার্ন ডোর’র প্রোপাইটর হাবিব ও তার সহযোগীরা। মঙ্গলবার (১৩ নভেম্বর) সকাল ১১টায় বন্দর রেললাইন ত্রীবেনী ব্রিজের সামনে এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে আহত শামীম বাদী হয়ে বিসমিল্লাহ মডার্ন ডোর’র প্রোপাইটর হাবিব ও তার কর্মচারী ফয়সালকে আসামী করে বন্দর থানায় একটি অভিাযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ প্রেক্ষিতে জানা গেছে, বন্দর শাহী মসজিদ এলাকার ফার্নিচার ব্যবসায়ী জসিম মিয়ার ছেলে বিসমিল্লাহ মডার্ন ডোর’র প্রোপাইটর হাবিবের সাথে একই এলাকার আ’লীগ নেতা আলী হোসেন মিয়ার ছেলে শামীমের সাথে পূর্ববিরোধ চলছিল। বন্দর রেললাইন ত্রীবেনী ব্রিজের অদূরে হাবিবের ফার্নিচারের দোকান ও বিপরীত পাশের মুরগী ব্যবসায়ী শামীমের পোল্ট্রী দোকান রয়েছে। প্রায় সময়ই উভয়ের মধ্যে বাকযুদ্ধ লেগেই থাকত।

এরই ধারাবাহিকতায়, মঙ্গলবার সকাল ১১টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে তর্কাতর্কী হয়। তর্কাতর্কীর এক পর্যায়ে ফার্নিচার ব্যবসায়ী উশৃঙ্খল হাবিব ও তার কর্মচারী ফয়সাল মুরগী ব্যবসায়ী শামীমকে মুখমন্ডলে এলোপাথারী কিল-ঘুষিসহ ডাসা দিয়ে পিটিয়ে দাত উৎপাটনের চেষ্টাসহ মারাত্বক আহত করে। হামলাকারীরা এ সময় আহত শামীমের পকেটে থাকা মুরগী বিক্রির ১৪হাজার টাকা ছিনিয়ে নিয়ে সটকে পড়ে। এ সময় শামীমের আর্ত চিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!