নারায়ণগঞ্জরবিবার , ১৭ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে আশিক হত্যায় খলিল মেম্বরসহ ১১ জনকে কারাগারে প্রেরণ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৭, ২০১৯ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দর মদনপুরের নানা অপরাধের হোতা বিতর্কিত খলিল মেম্বার ও তার বাহিনীর ১১ জনের জামিন আবেদন বাতিল করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমান।

পুলিশের উপর হামলা করে আসামী ছিনতাই, পুলিশকে মারধর ও পুলিশের বেতার যন্ত্র, অস্ত্র লুট এবং সংঘর্ষের ঘটনায় আতিকুর রহমান নামে এক যুবক হত্যার ঘটনায় দায়েক করা মামলার মূল হোতা খলিল মেম্বার ও তার বাহিনীর আরো ১১ সহযোগি একসাথে রোববার ১৭ ফেব্রুয়ারি দুপুরের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে তাদের জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জামিন চাইতে আসা অন্যান্য আসামীরা হলো-মদনপুরের দূর্ধর্ষ সন্ত্রাসী ফাহাদ, দিপু, অপু, মুন্না, সুজন, কামাল হোসেন, মাইনুদ্দিন, আরিফ, মনির হোসেন ও মারুফকে একই সাথে কারাগারে পাঠায় আদালত ।

মামলার রাষ্ট্রপক্ষের কৌসলি পিপি ওয়াজেদ আলী খোকন জানান, আসামী খলিল মেম্বারের বিরুদ্ধে ইতিপূর্বেও বেশ কয়েকটি মামলা রয়েছে। পূর্বের মামলা গুলোতে জামিন পেয়ে যাওয়ায় এই মামলাতেও জামিন চাইতে গেলে রাষ্ট্রপক্ষ তীব্র বিরোধীতা করে। একই সাথে মামলার গুরুত্ব তুলে ধরলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!