নারায়ণগঞ্জবুধবার , ১৪ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ৪

Alokito Narayanganj24
নভেম্বর ১৪, ২০১৮ ১২:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে ৬৮পিছ ইয়াবা ও ২১ পুড়িয়া হেরোইনসহ ৪ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ। সোমবার রাতে পুলিশের বিশেষ অভিযানে এদের গ্রেফতার করা হয়। ধৃতরা হচ্ছে বন্দর খানবাড়ী এলাকার আঃ মান্নান মিয়ার ছেলে মোঃ সজিব, চিতাশাল এলাকার নাজির প্রধানের ছেলে মোঃ রাকিব ওরফে গাউরা রাকিব, একরামপুর এলাকার মজিবুর রহমানের ছেলে মোঃ রায়হান ও লাউসার এলাকার আনোয়ার হোসেনের ছেলে জাকির হোসেন।

এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা এন্ট্রি করা হয়েছে । যার নং ৩০-৩১-৩২(১১)১৮ইং ।

জানা গেছে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মাদক বিরোধী অভিযান চালায়। অভিযানে বন্দর থানার এসআই সালাউদ্দিনের নেতৃত্বে থানার চিতাশাল এলাকা হতে সজিব ও রাকিবকে ২৮ পিছ ইয়াবা ও ২১ পুড়িয়া হেরোইনসহ গ্রেফতার করা হয়। একই রাতে এসআই শাখাওয়াত মৃধার নেতৃত্বে একরামপুর পৌরসভা মোড় এলাকা হতে রায়হানকে ২৫পিছ ও অপরাপর অভিযানে এসআই সায়েদুলের নেতৃত্বে জাকিরকে ১৫ পিছ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

ধৃতদের মঙ্গলবার দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!