নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার ৪

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৪, ২০১৯ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে ৭৪ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৩ ফেব্রুয়ারি) রাতে বিশেষ অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, রূপালী আবাসিক এলাকার মৃত আক্তার হোসেন ওরফে বাবলুর ছেলে রফিক (৩০), সাবদী কলাবাগ এলাকার কামাল হোসেনের ছেলে সানি (১৮), পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকার আবু ছালে মিয়ার ছেলে রোকন মিয়া (৩০) ও সোনাকান্দা এনায়েত নগর এলাকার মৃত আব্দুর জব্বার মিয়ার ছেলে মাসুম (২৫)।

পুলিশ জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানা পুলিশ মাদক অভিযান চালায়। অভিযানে বন্দর থানার এসআই হামিদুল সঙ্গীয় ফোর্সসহ সোনাকান্দা কড়ইতলা থেকে ২০পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রফিককে গ্রেফতার করে। একই রাতে মদনগঞ্জ ফাড়ীর এসআই মিরাজ সাবদী কলাবাগ এলাকা থেকে ১৯ পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সানিকে গ্রেফতার করে। অপরাপর অভিযানে বন্দর ফাঁড়ীর এসআই বিরাজ বন্দর বাসষ্ট্যান্ড থেকে ১৫ পিছ ইয়াবাসহ মাদক কারবারি রোকন ও বন্দর থানার নবনিযুক্ত সেকেন্ড অফিসার সাধন বসাক হাজীপুর এলাকা থেকে ২০ পিছ ইয়াবাসহ মাসুদকে আটক করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!