নারায়ণগঞ্জবুধবার , ৫ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে কানযুল উলূম আইডিয়াল মাদ্রসার শিক্ষার্থীদের কোরআন শরিফ ছবক অনুষ্ঠিত

Alokito Narayanganj24
ডিসেম্বর ৫, ২০১৮ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : কোরআন তেলোয়াত ও ইসলামী সংগীত পরিবেশনের মধ্য দিয়ে কানযুল উলূম আইডিয়াল মাদ্রসার নার্সারী ও দ্বিতীয় শ্রেণির ছাত্রদের আমপাড়া ও কোরআন শরিফ ছবক অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৫ই ডিসেম্বর সকালে বন্দর আমিন আবাসিক এলাকায় মাদ্রসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পূর্বে সংগীত পরিবেশন করেন অত্র মাদ্রসার শিক্ষার্থীরা ও শিশু কিশোর শিল্পীগোষ্ঠী এবং নবডাক শিল্পীগোষ্ঠী।

কানযুল উলূম আইডিয়াল মাদ্রসার অভিভাবক সদস্য হাজী আব্দুল কাইয়ুম দেওয়ান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র মাদ্রসার অভিভাবক সদস্য মোঃ সেলিম রেজা। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, আল-আমিন জামে মসজিদের ক্যাশিয়ার আলহাজ্ব মোঃ আমজাদ। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, শাইখুল হাদিস আল্লামা জাফর আল-হোসাইনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র মাদ্রসার অভিভাবক সমস্য মোঃ ইউনুস।

অনুষ্ঠান পরিচালনা করেন অত্র মাদ্রসার প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল মুফতী হাদিউজ্জামান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!