নারায়ণগঞ্জশনিবার , ৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
মার্চ ৯, ২০১৯ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণের ব্যর্থ চেষ্টার ঘটনায় ২ লম্পটকে গ্রেপ্তার করেছে বন্দর ফাঁড়ি পুলিশ। বৃহস্পতিবার (৭ মার্চ) রাতে বন্দর রুপালী আবাসিক এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়। যার মামলা নং- ১৮(৩)১৯।

গ্রেপ্তারকৃতরা হলো- মদনগঞ্জ ইসলামপুর নয়াপাড়া সীলু মিয়ার ছেলে দুলাল (৩৫) ও ফতুল্লা থানার কাশিপুর এলাকার মৃত হাবিব মিয়ার ছেলে শাহীন (২১)।

জানা গেছে, দুলাল মদনগঞ্জ এলাকার মৃত লিটন ওরফে লিডা মিয়ার অসহায় পরিবারকে সাহায্য করার কথা বলে রুপালী আবাসিক এলাকার একটি ফ্লাটে ঠাঁই দেয়। গত ২ ফেব্রুয়ারি রাত ১০টায় দুলাল অসহায় যুবতীকে বিয়ের প্রলোভন দেখায়। এতে যুবতী রাজি না হলে ওই সময় লম্পট দুলাল ও তার সহযোগি শাহীন যুবতী মেয়ের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। পরে উল্লেখিত ২ জনসহ কয়েজন মিলে যুবতীকে হত্যার জন্য মুখে হারপিক ঢেলে দেয়।

এ ঘটনায় নির্যাতিত যুবতী বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে পুলিশ বৃহস্পতিবার রাতে ২ লম্পটকে গ্রেপ্তার করে শুক্রবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!