নারায়ণগঞ্জবুধবার , ১০ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে তেল মালিশের কথা বলে গৃহবধূকে কবিরাজের ধর্ষণ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১০, ২০২১ ১২:২০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ তেল মালিশের কথা বলে গৃহবধূকে ধর্ষণ করলেন কামাল মিয়া (৫৮) নামে এক ভণ্ড কবিরাজ। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনায় গৃহবধূর স্বামী গৌতম সরকার বাদি হয়ে মামলা দায়ের করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগর এলাকার লম্পট ভণ্ড কবিরাজ কামাল মিয়ার সাথে পূর্ব থেকে পরিচয়ে বাড়িতে আসা যাওয়া করতেন। বিয়ের দুই বছর অতিক্রম হলেও সন্তান না হওয়ায় ওই গৃহবধূর স্বামী কবিরাজ কামাল মিয়াকে বিষয়টি জানান। চিকিৎসা দিলে সন্তান হবে বলে ওই দম্পতিকে আশ্বস্থ করে কবিরাজ কামাল। পরে ওই কবিরাজের কাছে স্ত্রীর চিকিৎসা করাতে রাজি হন।

এর ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে গৃহবধূর ঘরে আসে কবিরাজ কামাল।গৃহকর্তার অনুপুস্থিতিতে ওই গৃহবধূকে ঝার-ফু দিয়ে বিছানায় শুতে বলে। পরে তাকে তেল মালিশের কথা বলে মুখ চেপে ধরে ধর্ষণ করে পালিয়ে যান।

এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শখ (এসআই) মোদ্দাচ্ছের হোসেন জানায়, ‘এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!