নারায়ণগঞ্জবুধবার , ৯ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে দুই ভুয়া চিকিৎসক গ্রেফতার

Alokito Narayanganj24
মার্চ ৯, ২০২২ ৯:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: বন্দর থেকে দুই ভুয়া চিকিৎসককে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৮ মার্চ) সকালে লাঙ্গলবন্দ চিড়াইপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বন্দরের জাংগাল এলাকা মনির হোসেনের দুই ছেলে মো. সোহাগ (৩৯) এবং নুর মোহাম্মদ সুজন (২৭)। তাদের আরেক ভাই পালিয়ে গেছেন।

বুধবার (৯ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১-এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১-এর উপ-পরিচালক এ কে এম মুনিরুল আলম জানান, গ্রেফতার দুই ভাই বন্দরের চিড়াইপাড়া এলাকার মা মেডিকেল হল অ্যান্ড ডক্টরস চেম্বার প্রতিষ্ঠানের পরিচালক। তারা কম্পাউন্ডার হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন রোগ নির্ণয়ের জন্য রোগীদের রক্তের নমুনা সংগ্রহ করতেন। সেই সঙ্গে চিকিৎসকের পরামর্শক্রমে বিভিন্ন ধরনের ভ্যাকসিন পুশ করেন বলে জানাতেন। তবে তাদের কারোর মেডিকেল এবং মেডিসিন বিষয়ক শিক্ষাগত যোগ্যতার কোনো সার্টিফিকেট নেই।

তাদের আপন ছোট ভাই সোহেল মাহমুদ খানও (২৬) একজন ভুয়া চিকিৎসক। তিনি বিএমডিসি অনুমোদিত কিংবা একাডেমিক সনদধারী কোনো নিবন্ধিত চিকিৎসক না। গ্রেফতার করার আগেই তিনি পালিয়ে যান।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা সাংবাদিকতার পরিচয় দিলেও তাদের সাংবাদিকতার ন্যূনতম যোগ্যতা নেই। তারা দীর্ঘদিন সাংবাদিকতাকে পুঁজি করে ঢাল হিসেবে ব্যবহার করতেন। তারা ড্রাগ লাইসেন্স ছাড়াই ফার্মেসিতে বিভিন্ন ধরনের যৌন উত্তেজক ওষুধ এবং স্বল্পমূল্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করতেন।

তাদের বিরুদ্ধে  বন্দর থানায় মামলা করা হয়েছে বলে জানান র‌্যাবের উপ-পরিচালক এ কে এম মুনিরুল আলম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!