নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৩ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে দেয়াল ধসে ২ শ্রমিক নিহত

Alokito Narayanganj24
জুলাই ১৩, ২০২১ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বন্দর উপজেলার উত্তর লক্ষ্মণখোলায় ড্রেন সংস্কারের সময় দেয়াল ধসে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক শ্রমিক।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর ১টায় দেয়ালচাপা পড়েন তিন শ্রমিক। প্রথমে তাদের বন্দর উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন‌্য তাদের ঢাকা মেডিক‌্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই শ্রমিকের মৃত‌্যু হয়।

জাহেদা নামের আরেক শ্রমিক জানিয়েছেন, আজ সকাল থেকে তারা ১০ জন ড্রেন সংস্কারের কাজ করছিলেন। দুপুর ১টার দিকে ড্রেনের পাশের উত্তর লক্ষ্মণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সীমানা প্রাচীর ধসে পড়ে। এতে হৃদয় (৩০), মিম (৩৬) ও দুলালী (৩৫) আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

রূপগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক তানহারুল ইসলাম জানিয়েছেন, দেয়াল ধসে আহত তিন শ্রমিককে হাসপাতালে পাঠানো হয়েছে।

বন্দর থানার পরিদর্শক দীপক চন্দ্র সাহা জানিয়েছেন, উত্তর লক্ষ্মণখোলা এলাকায় ড্রেন সংস্কারে কাজ করার সময় এক পুরুষ ও দুই নারী শ্রমিক আহত হন। তাদের মধ‌্যে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে। পুলিশ তদন্ত করছে। ঠিকাদারি প্রতিষ্ঠানের অবহেলা বা ত্রুটির কারণে এ দুর্ঘটনা ঘটেছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!