নারায়ণগঞ্জবুধবার , ১২ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ধর্ষক হৃদয় গ্রেফতার…

Alokito Narayanganj24
জুন ১২, ২০১৯ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দর থানা পুলিশ ধর্ষক মামলার এজহারভুক্ত আসামী হৃদয়কে (২৮) গ্রেফতার করেছে। ১১ জুন রাতে লালখারবাগ এলাকা থেকে হৃদয়কে গ্রেফতারপূর্বক ১২ জুলাই (বুধবার) দুপুরে জেলা আদালতে প্রেরণ করেছে।

এজহার সূত্রে প্রকাশ, বন্দরের বঙ্গশাসন এলাকার ইউসুফ মিয়ার দ্বিতীয় স্ত্রীর ছেলে হৃদয়। ইউসুফ মিয়ার ১ম স্ত্রী মারা যাওয়ার পর লালখারবাগ এলাকায় দ্বিতীয় বিয়ে করেন। সেই স্ত্রীর ছেলে মৃত মনির হোসেনের ছেলে হৃদয়ের কুদৃষ্টি পরে ইউসুফ মিয়ার ১ম স্ত্রীর মেয়ের উপর। ১১ জুন রাত ৮ টার দিকে ইউসুফের মেয়ে পারটেক্স ক্যাবলে কোম্পানির পিছনের রাস্তা দিয়ে যাওয়ার সময় কবরস্থানের ঝোপের ভিতরে নিয়ে লম্পট হৃদয় তাকে ধর্ষন করে। এ ঘটনায় রাতেই ধর্ষনের শিকার বাদী হয়ে বন্দর থানায় অভিযোগ করলে পুলিশ রাতেই লম্পটকে গ্রেফতার করে থানায় এজহার হয়। লম্পট হৃদয়কে পুলিশ ১২ জুন (বুধবার) দুপুরে আদালতে প্রেরণ করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!