নারায়ণগঞ্জবুধবার , ২৪ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ধসে পড়েছে কোটি টাকা ব্যয়ে নির্মিত ৫০০ ফুট সড়ক।

Alokito Narayanganj24
মার্চ ২৪, ২০২১ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃবন্দরে ইটভাটার জন্য অপরিকল্পিতভাবে কৃষিজমির মাটি কেটে নেয়ায় ধসে পড়েছে কোটি টাকা ব্যয়ে নির্মিত ৫০০ ফুট সড়ক। মঙ্গলবার রাতে ওই উপজেলার কামতাল-মালিভিটা মাদরাসা এলাকায় এ ঘটনা ঘটে।

সড়কটি ধসে পড়ায় সেখানে গভীর গর্ত সৃষ্টি হয়েছে। এতে বিপাকে পড়েছে ১০ গ্রামের প্রায় দুই লাখ মানুষ।

ভুক্তভোগীদের অভিযোগ- বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের কামতাল, আড্ডা, শ্যামপুর, রায়েরবাগ, মালিভিটা, দশদোনাসহ কয়েকটি গ্রামের মানুষের চলাচলের জন্য কামতাল-মালিভিটা দাখিল মাদরাসা থেকে জাঙ্গালের বিল হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুন্দরবন পেট্রল পাম্প পর্যন্ত কোটি টাকা ব্যয়ে সড়কটি নির্মাণ করা হয়েছিল। সড়কের পাশে এমবিএম ব্রিকস নামে ইটভাটা গড়ে তোলেন খন্দকার হাতেম। এরপর তিনি কোনো ধরনের পরিকল্পনা ছাড়াই সরকারি সড়ক সংলগ্ন কৃষিজমি থেকে মাটি কাটেন। এরপর মাটি ভর্তি ট্রাক সেই সড়ক দিয়ে নিজ ইটভাটায় নিয়ে যান। দিনের পর দিন এভাবে চলতে থাকায় জমিতে ২০০ ফুট গভীর গর্ত সৃষ্টি হয়েছে এবং সড়কটি ধসে পড়েছে।

খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসমা সুলতানা নাসরিন। ওই সময় তিনি অভিযুক্ত ভাটা মালিককে তিনদিনের মধ্যে সড়ক সংস্কারের নির্দেশ দেন।

বন্দরের ইউএনও শুক্লা সরকার বলেন, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে। সরকারি সড়কের অপব্যবহার করলে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!