নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Alokito Narayanganj24
নভেম্বর ১৬, ২০১৮ ১১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দর থানা পুলিশের পৃথক অভিযানে নারীসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। এ সময় ধৃতদের দেহ তল্লাশী করে ৮৫পিছ ইয়াবা ট্যবলেট উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

জানাগেছে, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালায়। অভিযান চলাকালে বন্দর থানার এসআই হামিদুল ইসলাম ও পিএসআই আব্দুল আলিমের নেতৃত্বে বন্দর কলাগাছিয়া ইউনিয়নস্থ দিঘলদী এলাকায় অভিযান চালিয়ে হরিপদ হাওলাদারের ছেলে মাদক ব্যবসায়ী সুজন হাওলাদের কাছ থেকে ৭০পিছ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

পরে মাদক ব্যবসায়ী সুজনের তথ্য মতে পুলিশ তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী ব্লাক জনির সহযোগী মাদক সম্রাট সাঈদের মাতা মাদক ব্যবসায়ী কমলা বেগম ও চানপুর এলাকার মৃত ইউনুস মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী হোসেনকে গ্রেফতার করে। অপরদিকে বন্দর থানার এসআই সাইয়েদুর সঙ্গীয় ফোর্সসহ মদনপুর কেওঢালা এলাকায় অভিযান চালিয়ে মৃত আবুল কালাম মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী ফারুককে ১৫পিছ ইয়াবাসহ গ্রেফতার করে।

ধৃতদের শুক্রবার দুপুরেই নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!