নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে পঙ্গু বৃদ্ধকে বয়স্কভাতা কার্ড তুলে দিলেন কাউন্সিলর

Alokito Narayanganj24
নভেম্বর ১৬, ২০১৮ ১১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে আবুল হোসেন (৬৬) নামে এক পঙ্গু বৃদ্ধকে স্বহস্তে ৬ হাজার টাকার বয়স্কভাতা কার্ড তুলে দিলেন ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার। বৃহস্পতিবার রাত ১০টায় বন্দর শাহী মসজিদ এলাকার আনু মুন্সীর ভাড়া বাড়িতে গিয়ে তিনি এ কার্ডটি তুলে দেন।

এ সময় সুবিধা বঞ্চিত পঙ্গু বৃদ্ধ আবুল হোসেন কান্নায় ভেঙ্গে পড়ে কাউন্সিলর হান্নান সরকারকে উদ্দেশ্য করে বলেন, আমি পঙ্গু হয়ে দীর্ঘদিন ধরে বিছানায় পড়ে আছি। আত্মীয়-স্বজন কেউ কোন খবর নেয়নি। অথচ আমার অসুস্থ্যতার সংবাদ শুনে কাউন্সিলর হান্নান সরকার বয়স্কভাতার কার্ডটি নিজে আমার বাড়িতে এসে পৌছে দিয়েছেন। এমন মানবদরদী কাউন্সিলরকে পেয়ে আমরা ২১নং ওয়ার্ডবাসী গর্বিত। প্রান ভরে আল্লাহতায়ালার কাছে প্রার্থনা করি যেন কাউন্সিলর হান্নান সরকার দীর্ঘজীবন লাভ করে।

এ সময় কাউন্সিলর হান্নান সরকার ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাবু শিকদার, দেলোয়ার, শামীম, আফজাল হোসেন, সুমন, মেহেদী প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!