নারায়ণগঞ্জমঙ্গলবার , ১১ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে পরিবেশ দূষণের প্রতিবাদে মানববন্ধন

Alokito Narayanganj24
অক্টোবর ১১, ২০২২ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

বন্দর প্রতিনিধিঃ বন্দরে পরিবেশ দূষণের প্রতিবাদে মানববন্ধন করেছে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি নামের একটি পরিবেশবাদী সংগঠন।

মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কেওঢালা এলাকায় তারা এ মানববন্ধন করে। আশপাশের এলাকাবাসী তাদের এ মানববন্ধনে অংশ নেন।

এ সময় বক্তারা বলেন, কেওঢালা এলাকার বিভিন্ন ব্যাটারি ফ্যাক্টরির এসিড মিশ্রিত বিষাক্ত ধোঁয়ার কারণে পরিবেশের মারাত্মক বিপর্যয় ঘটছে। কোমলমতি শিশুসহ সবার জনজীবন অতিষ্ঠ হয়ে উঠছে। প্রতিবাদ জানালে মামলার ভয় দেখানো হয়। সরকার ও স্থানীয় প্রশাসনের কাছে দ্রুত এ সমস্যার সমাধানের জন্য জোর দাবি জানানো হচ্ছে। যদি কারখানাগুলো এলাকা থেকে সরানো না হয় তাহলে ভবিষ্যতে আরও বড় আন্দোলনের ডাক দেবেন বলেও হুঁশিয়ারি করেন বক্তারা।

পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির পরিচালক পারভেজ হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- হাজী কাশেম, আব্দুল মতিন, সাদিকুল ইসলাম, শাহিন মেম্বার, আকতার হোসেন মেম্বার, সাইদুল ইসলাম জুয়েল, গোলাম হোসেন ভুঁইয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!