নারায়ণগঞ্জবুধবার , ৮ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে পাঁচটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, তিনজন আহত

Alokito Narayanganj24
জানুয়ারি ৮, ২০২০ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে এক রাতেই পাঁচটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের ছোড়া গুলিতে শিশুসহ তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে।

সোমবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে বন্দর উপজেলার চর ধলেশ্বরী গ্রামে দুর্ধর্ষ এই ডাকাতির ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- চর ধলেশ্বরী গ্রামের গণি মিয়ার মেয়ে সাহেলা (১১), নুর মোহাম্মদ মিয়ার ছেলে পিপন (৩২) ও মৃত করিম বক্সের ছেলে নুর মোহাম্মদ (৫৫)।

গ্রামবাসীরা জানান, সোমবার গভীর রাতে ২০ থেকে ২৫ জনের একটি সশস্ত্র ডাকাত দল ট্রলারে করে চর ধলেশ্বরী গ্রামে প্রবেশ করে। এরপর ডাকাতেরা স্থানীয় জোনায়েদ মিয়া, শাহ আলম, সিরাজুল, শফি মিয়া ও সানোয়ার হোসেনের বাড়িতে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১ লাখ ৬৫ হাজার টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করে। একই সময় পাশাপাশি থাকা এসব বাড়ির লোকদের আত্মচিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসতে থাকে। পরে ডাকাত সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে শিশুসহ তিনজন গুলিবিদ্ধ হয়।

পরবর্তীকালে রাতেই আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম  জানান, জোনায়েদের বাড়িতে গরু বিক্রির টাকা রয়েছে- এমন তথ্যের ভিত্তিতেই মূলত ডাকাতরা প্রথমে ওই বাড়িতে ডাকতির প্রস্তুতি নেয়। পরে তারা পার্শ্ববর্তী আরও চারটি বাড়িতে ডাকাতি করে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!