নারায়ণগঞ্জরবিবার , ১৪ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

Alokito Narayanganj24
আগস্ট ১৪, ২০২২ ১২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বন্দরে পাঁচ বন্ধু মিলে ব্রহ্মপুত্র নদে গোসল করতে এসে তামজিদ হোসেন (১৬) নামে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় নিহতের মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়।

খবর পেয়ে বন্দর ফায়ার সার্ভিসের ডুবুরি দল দু’দিন উদ্ধার তৎপরতা চালায়। নিখোঁজ স্কুলছাত্র তামজিদ কাঁচপুর বিসিক এলাকার শাহীন মিয়ার ছেলে। সে সিনহা স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।

তামজিদের সঙ্গে আসা বন্ধু বেলায়াত হোসেন জানান, রিফাত, জয়, ফরহাদ হোসেন ও তামজিদসহ পাঁচ বন্ধু শুক্রবার দুপুরে ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমেছিলাম। এ সময় হঠাৎ পানিতে তলিয়ে যায় তামজিদ। খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

বন্দর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক রাজ্জাক জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দল দু’দিন চেষ্টা করে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!