নারায়ণগঞ্জরবিবার , ২৬ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে বড় ভাইয়ের হাতে ছোটভাই খুন

Alokito Narayanganj24
এপ্রিল ২৬, ২০২০ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মিনারবাড়ী এলাকায় আমপাড়ার ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে আমজাদ হোসেন (৩২) নামে ছোটভাই খুন হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত বড় ভাই মোঃ ইব্রাহিম হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুুপুরে খুনের এ ঘটনাটি ঘটে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের প্রেরণ করেছে। বিকেলে এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, পাশের বাড়ি থেকে আম চুরি করায় ইব্রাহিম হোসেন তার ছেলে মুনছুরকে মারধর করছিলেন। এমন সময় ছোটভাই আমজাদ হোসেন বাধা দিলে ইব্রাহিম রান্নাঘর থেকে বটি এনে আমজাদকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই সে মারা যায়। এ ঘটনায় নিহত আমজাদ হোসেনের স্ত্রী জান্নাতুল মাওয়া বাদী হয়ে বন্দর থানায় একটি মামলা দায়ের করেছে।

এ বিষয়ে বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বড় ভাই ইব্রাহিমের ছেলে আম চুরি করায় সে শাসন করছিল। এ সময় তার ছোট ভাই আমজাদ হোসেন এগিয়ে আসলে তাকে কুপিয়ে হত্যা করেন বড়ভাই। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত বড় ভাইকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!