নারায়ণগঞ্জসোমবার , ১ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

Alokito Narayanganj24
জুলাই ১, ২০১৯ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দর উপজেলায় সূর্যমুখী ক্লিনিকের চিকিৎসক জিয়াসমিন সুলতানার ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার বন্দর বাজারের সূর্যমুখী ক্লিনিকে এ ঘটনা ঘটে। রোববার নবজাতকের পরিবারের পক্ষ হতে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করা হয়।

নবজাতকের ফুফু ফাতেমা বেগম বন্দর থানায় এসে অভিযোগ করেন, বন্দর উপজেলার কুশিয়ারা এলাকার মতিউর রহমানের ছেলে রুবেল মিয়ার স্ত্রী তাসলিমা বেগম অন্তঃসত্ত্বার সময় বন্দরের সূর্যমুখী ক্লিনিকের চিকিৎসক জিয়াসমিন সুলতানার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

শনিবার সন্ধ্যায় তাসলিমা বেগমের প্রসব বেদনা শুরু হলে ক্লিনিকে যান। এ সময় তাসলিমাকে সিজার করার জন্য ওটিতে নিয়ে যান চিকিৎসক। সেখানে চিকিৎসক জিয়াসমিন সুলতানার ভুল চিকিৎসার কারণে ও অক্সিজেনের অভাবে বাচ্চার নাক ও মুখ দিয়ে রক্ত বের হয়ে মারা যায়।

এ ব্যাপারে সূর্যমুখী ক্লিনিকের চিকিৎসক জিয়াসমিন সুলতানা বলেন, আমি তাদেরকে আগেই বলেছি মায়ের গর্ভে বাচ্চার অবস্থা ভালো না। তাই স্বামী কাছ থেকে আগেই বন্ড সই রেখে আমরা গৃহবধূর তাসলিমার সিজার করেছি। চিকিৎসায় কোনো ভুল ছিল না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!