নারায়ণগঞ্জরবিবার , ২২ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে মায়ের ওপর অভিমানে কিশোরীর বিষপান

Alokito Narayanganj24
জানুয়ারি ২২, ২০২৩ ১১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বন্দর প্রতিনিধিঃ বন্দর এলাকার একটি বাসায় মায়ের ওপর অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছে মোছা. কামরুন নাহার (১৬) নামে এক কিশোরী।

রোববার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে ঘটে এই ঘটনা। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ফুপাতো ভাই মো. মামুন জানান, কামরুন নাহার সকাল সাড়ে ৮টার দিকে তার মায়ের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া করে। ঝগড়ার এক পর্যায়ে নিজের রুমে গিয়ে কীটনাশক পান করে। পরে অচেতন হয়ে পড়লে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে, পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার কাজী বাড়িতে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে ঢামেক হাসপাতাল মর্গে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!