নারায়ণগঞ্জমঙ্গলবার , ৯ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে যুবকের পেট থেকে মিলল ১ হাজার ইয়াবা

Alokito Narayanganj24
মার্চ ৯, ২০২১ ১২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃবন্দরে ইয়াবা পাচারের দায়ে রমজান শেখ (৩৫) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব। এসময় তাকে হাসপাতালে নিয়ে পেট থেকে এক হাজার ৫০ পিস ইয়াবা বের করা হয়।

সোমবার (৮ মার্চ) বেলা সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জে অবস্থিত র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, রমজান দীর্ঘদিন ধরে পেটের ভেতর ইয়াবা ঢুকিয়ে টেকনাফ থেকে ঢাকায় এসে নারায়ণগঞ্জ ও ঢাকার মাদক কারবারিদের কাছে ইয়াবার চালান পৌঁছে দিতো।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব-১১’র একটি আভিযানিক দল রোববার (৭ মার্চ) নারায়ণগঞ্জ বন্দরের মদনপুর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থিত রাফি ফিলিং স্টেশনের সামনে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশিকালে টেকনাফ থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস থেকে সন্দেহভাজন হিসেবে রমজান শেখকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা পাচারের বিষয়ে তিনি অস্বীকার করেন। তবে তার কথাবার্তা অসংলগ্ন হওয়ায় তাকে সিদ্ধিরগঞ্জের আলিফ ডক্টরস চেম্বার অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে এক্স-রে করে দেখা যায়, তার পেটের ভেতর ডিম্বাকৃতির বিশেষ কিছু বস্তু রয়েছে। এই প্রেক্ষিতে তাকে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এরপর কঠোর জিজ্ঞাসাবাদের একপর্যায়ে রমজান শেখ স্বীকার করেন যে, তার পেটের ভেতর কালো টেপ দিয়ে মোড়ানো ২১টি ইয়াবার পোটলা রয়েছে। যার প্রত্যেকটিতে ৫০ পিস করে মোট এক হাজার ৫০ পিস ইয়াবা রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!