নারায়ণগঞ্জবুধবার , ২ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে শিক্ষককে কুপিয়ে জখম

Alokito Narayanganj24
ডিসেম্বর ২, ২০২০ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃজায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে বন্দরে চিনারদী এলাকায় শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নিজাম উদ্দিনকে (২৮) কুপিয়ে রক্তাক্ত জখম করেছে স্থানীয় মেম্বার মিজানুর রহমানসহ তার সাঙ্গপাঙ্গরা। ১ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টায় চিনারদী এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

মঙ্গলবার দুপুরেই বন্দর থানায় শিক্ষক নিজাম উদ্দিন বাদী হয়ে মেম্বার মিজানুর রহমান ও তার ভাই মোজাম্মেলসহ অজ্ঞাতনামা আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগে উল্লেখ করা হয়, চিনারদী এলাকায় জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে শিক্ষক নিজামউদ্দিনের সাথে একই এলাকার স্থানীয় মেম্বার মিজানুর রহমানের দীর্ঘদিন ধরে জায়গা জমিনের সূত্র ধরে বিরোধ চলছিল।

এরই ধারাবাহিকতায় ১ডিসেম্বর সকাল ১০টায় মেম্বার মিজানুর রহমান ও তার ভাই মোজাম্মেল পূর্ব পরিকল্পিতভাবে ১৫/২০জনের একটি সংঘবদ্ধ দল নিয়ে শিক্ষক নিজামউদ্দিনের বাড়িতে গিয়ে তর্কে লিপ্ত হয়।

উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে শিক্ষক নিজাম উদ্দিনকে মারধর করতে থাকে। শিক্ষক নিজাম উদ্দিকে বাঁচাতে তার মা ও ভাই-বোন এগিয়ে আসলে মেম্বার মিজানুর রহমানের ভাই মোজাম্মেল তার হাতে থাকা দা দিয়ে শিক্ষক নিজামউদ্দিনকে মাথার উপরিভাগে সজোরে কোপ দিয়ে জখম করে আহত করে। নিজামউদ্দিনের চিৎকারে আশপাশের লোক এগিয়ে আসলে হামলাকারীরা নিজাম উদ্দিনের ঘরে তান্ডব চালিয়ে ৪টি মোবাইল সেট ও ২টি স্বর্নের চেইন লুটে নিয়ে চম্পট দেয়। এ সময় আহত শিক্ষক নিজাম উদ্দিনকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!