নারায়ণগঞ্জবুধবার , ২৩ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শিশু আরাফাত হত্যার প্রধান আসামি রিপন ৪ দিনের রিমান্ডে

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৩, ২০২০ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বন্দরে স্কুল ছাত্র আরাফাতকে অপহরণের পর হত্যার মামলার প্রধান আসামী রিপনের ৪দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রিপন উপজেলার মদনপুর ইউনিয়নের লাউসার এলাকার ইসলাম মিয়ার ছেলে।

বুধবার (২৩ ডিসেম্বর) সকালে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌসের আদালতে হাজির করে পুলিশ ৭দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে তার ৪ দিনের মঞ্জুর করেন।

মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মিল্টন মিয়ার আদালতে আরাফাতকে হত্যা মামলার প্রধান আসামি রিপন আদালতে আত্মসমর্পণ করেছে। আদালতে আত্মসমর্পণ করলে তাকে জেলহাজতে পাঠানো হয়।

এদিকে আত্মসমর্পণের খবর পেয়ে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজদৌল্লাহ। রিপন লাউসার গ্রামের ইসলাম মিয়ার ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজদৌল্লাহ জানান, বন্দর উপজেলার লাউসার গ্রামের মদনপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম মনার ছেলে ষষ্ঠ শ্রেণির ছাত্র আরাফাত (১১) ১৫ ডিসেম্বর রাতে বাড়ির পাশেই বিজয় দিবসের কনসার্ট অনুষ্ঠানে যায়। কনসার্ট থেকে বাড়ি ফেরার পথে মো. ইসলাম মিয়ার ছেলে মো. রিপন মিয়াসহ অজ্ঞাত আরও কয়েকজন আরাফাতকে বাড়ির পাশে পরিত্যক্ত এক স্কুল ভবনে ধরে নিয়ে যায়। সেখানে নিয়ে প্রথমে ইট দিয়ে আরাফাতের মাথা থেঁতলে দেয়। পরে গলা টিপে হত্যা করে বাড়ির পাশের পুকুরে লাশটি ফেলে দেয়। নিখোঁজের ৩ দিন পর শুক্রবার সকালে পুকুর থেকে আরাফাতের লাশ উদ্ধার করা হয়।

শনিবার রাতে নিহতের মা রিনজু বেগম বাদী হয়ে একই গ্রামের মো. ইসলাম মিয়ার ছেলে মো. রিপন মিয়াকে প্রধান আসামি

করে রাব্বিসহ আরও ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!