নারায়ণগঞ্জবুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে স্ত্রীর লাশে লবণ মাখিয়ে হাসপাতালে নিলেন স্বামী

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩০, ২০২০ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বন্দরে মাথায় আঘাতপ্রাপ্ত শরীরে লবণ ছিটানো ও কম্বল দিয়ে মোড়ানো অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ এলাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। হাসপাতালের জরুরি বিভাগে লাশ রেখে পালিয়ে যাওয়ার সময় স্বামী আমিনুল ইসলামকে (৩০) আটক করে পুলিশে সোপর্দ করে হাসপাতাল কর্তৃপক্ষ।

নিহত গৃহবধূর শান্তা আক্তার (২২) সোনারগাঁ উপজেলার বারদী এলাকার কলিমউল্লাহর মেয়ে। আটক আমিনুল ইসলাম বন্দর গালর্স স্কুলের পিটি শিক্ষক এবং নবীগঞ্জ এলাকার সুলতান মিয়ার বাড়ির ভাড়াটিয়া বলে জানা গেছে।

বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূঁইয়া জানান, বন্দর গালর্স স্কুলের পিটি শিক্ষক মো. আমিনুল ইসলাম তার স্ত্রীকে হত্যা করে শরীরে লবণ মাখিয়ে কম্বল পেঁচিয়ে লাশ ভাড়া বাসায় রেখে দেয়। মঙ্গলবার দুপুরে নিজেই স্ত্রীর লাশ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক লাশের মাথায় আঘাতের চিহ্ন দেখতে পান এবং লাশটি ২/৩ দিন আগের বলে সন্দেহ করেন। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ লাশটি জরুরি বিভাগে রেখে আমিনুলকে আটক করে থানায় খবর দেয়।

ওসি আরো বলেন, পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। পরে সুরতহাল তৈরির পর লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। স্বামী আমিনুল ইসলামকে জিজ্ঞাসাবাদ অব্যাহত। হত্যার কারণ এখনই বলা সম্ভব হচ্ছে না। জিজ্ঞাসাবাদ শেষে বলা যাবে কি কারণে হত্যা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!