নারায়ণগঞ্জশনিবার , ২৬ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ৪’শ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Alokito Narayanganj24
অক্টোবর ২৬, ২০১৯ ১২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়নগঞ্জ বন্দরে ৪’শ পিছ ইয়াবাসহ কক্সবাজার ও ফরিদপুরের ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ সিপিএসসি আদমজীনগর। বৃহস্পতিবার(২৪ অক্টোবর) রাত ৮টায় বন্দর থানার মদনপুরস্থ গনি সুপার মার্কেটের মহিউদ্দিন ষ্টোরের সামনে অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-১১ সিপিএসসি আদমজীনগরের ডিএডি আব্দুল আজিজ বাদী হয়ে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ৩৮(১০)১৯।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, কক্সবাজার জেলার টেকনাফ থানার হাঙ্গার ডেইল এলাকার মৌলভী আফজালুর রহমান মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী কেয়ায়েতুল্লা (৩২) ও ফরিদপুর জেলার ভাংগা থানার ব্রাক্ষনপাড়া এলাকার এলাকার কাঞ্চন শিকদারের ছেলে অপর মাদক ব্যবসায়ী ইসমাইল শিকদার (৪২)।

গ্রেপ্তারকৃত ২ ইয়াবা ব্যবসায়ীকে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ মামলার তদন্তককারি কর্মকতা ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!