নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৫ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দর বাবুপাড়ায় ড্রেনসহ রাস্তার দাবিতে মানববন্ধন

Alokito Narayanganj24
নভেম্বর ১৫, ২০১৮ ১২:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরের অবহেলিত বাবুপাড়া এলাকাবাসী জলাবদ্ধতা থেকে মুক্তি পেতে ও ড্রেনসহ রাস্তার দাবিতে মানববন্ধন করেছে। গত বুধবার বাদ আছর বন্দর বাবুপাড়া এলাকায় এ মানববন্ধন করেন।

বাবুপাড়া এলাকার মোঃ বাসার মিয়া, আনোয়ার মোল্লা, মোছলেম উদ্দিন, আশরাফ মিয়া, খোকন মিয়া, তপন ও মাহবুব গনমাধ্যমকে জানান, বছরের অধিকাংশ সময় আমরা জলাবদ্ধতায় ভুগছি। এমতবস্থায় বিএম স্কুল এন্ড কলেজ এভাবে মামলাযুক্ত জায়গা দখল করে পানি নিষ্কাশনের ব্যবস্থা না করে পুকুর ভরাট করলে এলাকার বাড়ি ঘড় ডুবে যাবার আশঙ্কা রয়েছে। স্কুল উন্নয়নের স্বার্থে আমাদের কোন দাবি নাই শুধু ড্রেনসহ একটি রাস্তার ব্যবস্থা করলে আমরা জলাবদ্ধতা থেকে মুক্তি পাবো এবং অবহেলিত বাবুপাড়া একটু উন্নয়নের ছোয়া পাবে।

আমরা এলাকাবাসী বিএম স্কুল এন্ড কলেজের কমিটির কাছে একাধিক বার বিষয়টি উপস্থাপন করা সত্ত্বেও কমিটির প্রভাবশালী সভাপতি জাপা নেতা আবুল জাহের আমাদের কোন তোয়াক্কাই করছে না। তাই আমরা উপয়ান্তর না পেয়ে মানববন্ধন করতে বাধ্য হলাম। আমাদের দাবি মেনে না নিলে আগামীতে আরো কঠোর কর্মসূচি পালন করব। নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের সু-দৃষ্টি কামনা করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!