নারায়ণগঞ্জরবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বাংলাদেশ কংগ্রেসের ডাব মার্কা প্রার্থী রনির বিশাল নির্বাচনী শোডাউন

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৪, ২০২৩ ১২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে প্রতীক পাওয়ার পর বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী গোলাম মোরশেদ রনি তার ‘ডাব’ প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন। শনিবার ২৩ ডিসেম্বর বিকাল ৪টায় ফতুল্লা রেলস্টেশন সহ আশপাশের এলাকায় বিশাল নির্বাচনী শোডাউন করেন।

গোলাম মোরশেদ রনি পিরোজপুরের কৃতি সন্তান। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি বাংলাদেশ কংগ্রেস থেকে ‘ডাব’ প্রতীক নিয়ে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের প্রার্থী হয়েছেন পিরোজপুরের এর কৃতি সন্তান তরুণ এ প্রার্থী গোলাম মোরশেদ রনি।

নির্বাচনী শোডাউনের শেষে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী গোলাম মোরশেদ রনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি গোলাম মোরশেদ রনি বাংলাদেশ কংগ্রেস মনোনীত ডাব মার্কা প্রতীকে আপনাদের দোয়া প্রার্থী। জাতির এই ক্রান্তিলগ্নে এই দ্বাদশ জাতীয় নির্বাচনে পরিবর্তনের দরকার এবং পরিবর্তনের ধারায় আনতে আমি আপনাদের কাছে এসেছি। আপনারা আমাকে আপনাদের মূল্যবান ভোট প্রদান করবেন। আমি আশা করি আগামীতে আমাকে সব সময় আপনাদের পাশে পাবেন। আপনার এলাকায় দীর্ঘ বছর ধরে আপনারা দুটি দলের প্রতিনিধিদের নেতৃত্ব দেখেছেন। আমি কথা দিচ্ছি আপনারা যদি আমাকে জয়যুক্ত করেন, তবে তাদের চেয়েও সুন্দর করে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ এলাকাকে আমি গড়ে তুলবো। আমি আরও কথা দিচ্ছি মাদক চিরতরে নির্মূল করবো। এই আসনের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে জলাবদ্ধতা। এই জলাবদ্ধতামুক্ত এলাকা উপহার দিবো। এই অঞ্চল প্রচুর ধুলাবালিযুক্ত হওয়ায় এখানে অসুখ-বিসুখ বেশী, আপনারা আমাকে নির্বাচিত করলে ধুলাবালিমুক্ত এলাকা আপনাদের উপহার দিবো ইনশাআল্লাহ্।

এসময় তিনি আরও বলেন, আপনাদের প্রতি অনুরোধ আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে আসুন। ভোট কেন্দ্রের পাহারায় আমার দল ‘বাংলাদেশ কংগ্রেস’ ও আমি থাকবো। আপনার মুল্যবান ভোটটি ডাব মার্কা প্রতীকে প্রদান করুন। আমাকে জয়ী করে আপনাদের সেবা করতে সহায়তা করুন। সবাই আমার জন্য দোয়া করবেন।

বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী গোলাম মোরশেদ রনির নির্বাচনী শোডাউনে বাংলাদেশ কংগ্রেসের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!