নারায়ণগঞ্জসোমবার , ১২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিএনপির নেতা এডভোকেট আল আমীন সিদ্দিকীর জামিন

Alokito Narayanganj24
নভেম্বর ১২, ২০১৮ ৮:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লা থানায় দায়েরকৃত মামলায় মহামান্য হাইকোর্ট থেকে জামিন লাভ করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ও বিএনপি নেতা এডভোকেট আল আমীন সিদ্দিকী। গতকাল রোববার বিচারপতি মুহাম্মদ আব্দুল হাফিজ ও বিচারপতি মো. মহিউদ্দিন শামীম এর সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ এই জামিন মঞ্জুর করেন।

মামলায় আসামীগণের বিরুদ্ধে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সরকারী স্থাপনা, পাওয়ার হাউজ, রেলপথ, টেলি যোগাযোগ স্থাপনা, যানবাহন, রাষ্ট্রায়াত্ব তেলের ডিপোসহ গুরুত্বপূর্ণ স্থাপনায় ধ্বংসাত্বক ও নাশকতামুলক কর্মকা- পরিচালনা করার জন্য সমবেত হইয়া প্রস্তুতি গ্রহন করা এবং ককটেল বিস্ফোরণ ঘটাইয়া মামলায় বর্ণিত ঘটনাস্থল দিয়া রাস্তার উপর চলাচলরত যানবাহন ভাংচুর করে নাশকতামূলক কর্মকান্ডের অভিযোগ আনা হয়।

উক্ত অভিযোগে ফতুল্লা থানার এসআই আবু হানিফ বাদী হয়ে গত ৫ নভেম্বর ২০১৮ খ্রিস্টাব্দ তারিখে ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইন এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে, যাহার নং-১৫। এই মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন, সদর উপজেলার চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, নারায়ণগঞ্জ মহামনগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল ও মহানগর বিএনপি নেতা মো. হাসানসহ ৪৪ জনের নাম উল্লেখ্যপূর্বক ১২০/১৩০ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়।

জামিন লাভের পর এক প্রতিক্রিয়ায় এডভোকেট আল আমীন সিদ্দিকী বলেন, “যেই রাষ্ট্র মিথ্যা মামলা দিয়ে রাষ্ট্রের নাগরিকদেরকে হয়রানী করে সেই রাষ্ট্র আদর্শ রাষ্ট্র নয়। ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত এই রাষ্ট্রকে একটি আদর্শহীন রাষ্ট্রে পরিণত করেছে ফ্যাসীবাদী আওয়ামীলীগ সরকার। এই ফ্যাসীবাদী গোষ্ঠীর পতন অনিবার্য।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!