নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৭ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিয়েতে রাজি না হওয়ায় যুবতীর চুল কর্তন গ্রেপ্তার ১

Alokito Narayanganj24
মে ৭, ২০২০ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় এক যুবতীকে বাড়ি থেকে তুলে নিয়ে তার গায়ে সিগারেটের ছ্যাঁক এবং তার মাথার চুল কেটে দিয়েছে বখাটেরা। নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় এ ঘটনা ঘটে।

গত ২১ মার্চ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কামরানীর চর এলাকায় এ ঘটনা ঘটে। যুবতী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করার পর বুধবার (৬ মে) রাতে অভিযুক্ত কামালকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার কামালকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ। কামাল  চামুর কান্দি গ্রামের সুরুজ মিয়ার ছেলে বলে জানা গেছে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক মুঞ্জরুল ইসলাম জানান, গত ২১ মার্চ উপজেলার কৃষ্ণপুরা এলাকা থেকে আলআমিন, কামালসহ আরো কয়েকজনে তুলে নেয়। যুবতী বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় তাকে বাড়ি থেকে তুলে নেয়া হয়। বিয়েতে রাজী না হওয়ায় তাকে সিগারেটের ছ্যাঁক দিয়ে মারধর করে চুল কেটে দেয়। এরপর নির্যাতিত যুবতী ৩ জনকে আসামি করে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। কামাল হোসেনকে ৭ দিনের রিমান্ডের আবেদন করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!