নারায়ণগঞ্জশনিবার , ৩০ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বুড়িগঙ্গায় ডুবে স্কুলছাত্রের মৃত্যু

Alokito Narayanganj24
মার্চ ৩০, ২০২৪ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার বক্তাবলী ইউনিয়ন এলাকায় বুড়িগঙ্গা নদীতে ডুবে ইরফান হোসেন সিয়াম (১২) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিখোঁজ থাকার একদিন পরে বৃহস্পতিবার ২৮ মার্চ সকালে বুড়িগঙ্গার তীরে নিখোঁজ সিয়ামের লাশ ভেসে উঠলে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ডুবুরী দল নিহতের লাশ উদ্ধার করে।

দুপুরে বাদ জোহর মাসদাইর বাজার বাইতুল আমান জামে মসজিদে নিহত সিয়ামের জানাযা শেষে মাসদাইর কবরস্থানে দাফন করা হয়।

নিহত সিয়াম মাসদাইর এলাকার মো. ইব্রাহিমের পুত্র। সে মাসদাইর এলাকাস্থ শাহিন স্কুল এন্ড একাডেমীর ৮ম শ্রেণির ছাত্র ছিল।

নাসিকের ১৩নং ওয়ার্ডের টিম খোরশেদের সক্রিয় সদস্য রানা মুজিব জানান, বুধবার বিকেলে সিয়াম বক্তাবলী এলাকায় ঘুরতে গিয়ে নিখোঁজ হয়েছিল। বৃহস্পতিবার সকালে ঢাকাস্থ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি ডুবুরী দল সিয়ামের লাশ উদ্ধার করে।

নারায়ণগঞ্জস্থ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন জানান, বুধবার রাতে নাসিকের ১৩নং ওয়ার্ডের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ আমাকে নিখোঁজের বিষয়টি জানিয়েছিলেন। ঢাকা অফিসের ডুবুরী দল তল্লাশী চালিয়ে বৃহস্পতিবার সকালে নিখোঁজের লাশ উদ্ধার করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!