নারায়ণগঞ্জরবিবার , ১৫ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বোনদের সম্পদ আত্নসাতের চেষ্টাকারী সুমন কারাগারে

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৫, ২০১৯ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নগরীর লুৎফা টাওয়ারের মালিকের ছেলের লুৎফর রহমান সুমনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দিয়েছে আদালত।
রবিবার (১৫ডিসেম্বর) সকালে ২০০৭ এর মামলার ওয়ারেন্টকৃত আসামী লুৎফর রহমান সুমনকে নারায়নগঞ্জ সদর মডেল থানা পুলিশ আদালতে তুললে আসামী পক্ষের আইনজীবি আসামীর জামিন আবেদন করলে বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন জামিন আবেদন নামঞ্জুর করে আসামীকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।
আসামী নগরীর লুৎফা টাওয়ারের মালিক মৃত আবদুর রউফের ছেলে লুৎফর রহমান সুমন।
উল্লেখ্য যে,২৭/০৮/০৭ সালের বিশেষ ট্রাইবুনাল ৮৫/৯ ধারায় বাংলাদেশ টেলিযোগাযোগ আইন ২০০১ ও ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ১৫ (২) মামলার ওয়ারেন্টকৃত আসামী লুৎফর রহমান সুমন। গত ১৪ ডিসেম্বর বিকেলে লুৎফর রহমান সুমনকে চাষড়ার লূৎফা টাওয়ারের গলি থেকে নারায়নগঞ্জ সদর মডেল থানা উপ পুলিশ পরিদর্শক শাহাদাৎ হোসেন আটক করে এবং ১৫ ডিসেম্বর আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!