নারায়ণগঞ্জরবিবার , ১৫ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ব্লু এগ্রো ফার্ম খামার থেকে ১১টি গরু লুট

Alokito Narayanganj24
মে ১৫, ২০২২ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজারে একটি খামার থেকে প্রায় ২১ লাখ টাকা মূল্যের ১১টি গরু লুটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শনিবার রাতে থানায় একটি মামলা হয়েছে।পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

১৩ মে ভোর সাড়ে ৪টার দিকে স্থানীয় ছনপাড়া এলাকায় অবস্থিত “ব্লু” এগ্রো ফার্ম” নামে একটি খামারে লুটের ঘটনা ঘটে।

খামারের মালিক সৈয়দ মোরসালিন জানান, তার খামারে ২৭টি ষাঁড় গরু, ৩টি গাভি, ২টি বকনা ও একটি ষাঁড় বাছুর লালন-পালন করে আসছিলেন। খামার দেখাশোনা করতেন সিরাজগঞ্জ জেলার শাহাদাৎপুর থানাধীন পুতাইদাহ এলাকার জোবানি খাঁয়ের ছেলে রহিম, নরসিংদী জেলার মাধবদী থানাধীন কান্দাইল এলাকার মহব্বত আলীর ছেলে রুবেল ও একই এলাকার কাজী শফিকুর রহমানের ছেলে কাজী শাহাদাৎসহ পাঁচ ব্যক্তি।

শনিবার ভোরে খামারের টিনের বেড়া কেটে ১২-১৩ জনের একটি ডাকাতদল ভেতরে প্রবেশ করে। পরে তারা একটি পিকআপভ্যানে তুলে ৭টি শাহীওয়াল লাল, একটি শাহীওয়াল কালো, একটি সাদা, একটি গাভি লাল, একটি দেশীয় প্রজাতির সাদা গরু লুট করে নিয়ে যায়।

লুট হওয়া গরু’র বাজার মূল্য প্রায় ২১ লাখ টাকা বলে তিনি জানান।

তিনি বলেন, আমি প্রথমে ‘৯৯৯’-এ ফোন দেই। পরে আড়াইহাজার থানার পুলিশ খামারে আসে।

 

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, এ ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে।লুট হওয়া গরু উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!