নারায়ণগঞ্জশুক্রবার , ২৭ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ভাইরাস প্রতিরোধে জনগণকে সতর্ক করতে মাইকিং করছেন ইউএনও

Alokito Narayanganj24
মার্চ ২৭, ২০২০ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সারাবিশ্বে ছড়িয়ে পড়ছে নোবেল করোনা ভাইরাস। যদিও বাংলাদেশে অন্যান্য দেশের তুলনায় কম ছড়িয়েছে। তবুও সতর্ক বাংলাদেশ তাই করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সতর্ক করতে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে বিভিন্ন এলাকায় মাইকিং করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক।

শুক্রবার ( ২৭ মার্চ ) সকালে সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় সেনাবাহিনী ও পুলিশকে সাথে নিয়ে তিনি এ মাইকিং করেন।

ইউএনও নাহিদা বারিক বলেন, আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। সরকার আপনাদের সার্বিক বিষয় নিয়ে ব্যবস্থা নিচ্ছে। নোবেল করোনা ভাইরাস একটা মহামারী রোগ যে রোগের কোনো প্রতিষেধক নাই। তবে সচেতনতার মাধ্যমে আমরা এটাকে প্রতিরোধ করতে পারি। আপনাদের সার্থেই আপনারা নিজ নিজ বাড়িতে থাকুন। আমরাও জনগণের সার্থেই কাজ করছি । এদেশ আপনার আমার, আমাদের সবার। চলুন আমরা সবাই দেশের সার্থে নোবেল করোনা ভাইরাস প্রতিরোধ করতে সরকারের নির্দেশনা মেনে চলি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!