নারায়ণগঞ্জরবিবার , ৩ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মশার ওষুধ দেন, টাকা আমি দেবো: শামীম ওসমান

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৩, ২০২৩ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সংরক্ষিত নারী কাউন্সিলরকে নির্দেশ দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান বলেছেন, নাসিক ৫ নম্বর ওয়ার্ডে মশার ওষুধ দেন, এটা রেড জুন এলাকা হয়ে গেছে। টাকা বা মেশিন লাগলে আমার থেকে নেন, আমি দেবো। এটা রেড জুনে পরিণত হয়েছে। মেশিন দরকার হলে মতি, আনোয়ার চাচা, বাদল থেকে নেন। সব মেশিন নিয়ে এসে এখানে লাগান।

রবিবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের মৃত আওয়ামী লীগ নেতা আনিসুর রহমানের মিলাদ ও দোয়ার আয়োজনে তিনি এসব কথা বলে।

শামীম ওসমান বলেন, বাংলাদেশের কোনো জায়গায় ডেঙ্গুতে এতো আক্রান্ত হয় নাই এখানকার মতো। তাই কোনো প্রকার গাফিলতি করবেন না।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, থানা যুবলীগের আহ্বায়ক ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম, থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী আমিনুল হক রাজুসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!