নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় ৫ সন্তানের জননী খুন

Alokito Narayanganj24
মার্চ ২৯, ২০১৯ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের টানবাজারে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় ৫ সন্তানের জননী আরজু বেগমকে (৪০) মারধর ও বৈদ্যুতিক শক দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ২৯ মার্চ শুক্রবার বিকেলে ওই ঘটনার পর পুলিশ ৭জনকে আটক করেছে। নিহত আরজু বেগম টানবাজার র‌্যালীবাগান এলাকার আক্তার হোসেনের স্ত্রী।

নিহত আরজু বেগমের মেয়ে লাকী জানান, দীর্ঘদিন যাবত মাদক নিয়ে প্রতিবাদ করায় অ্যাডভোকেট হামিদা আক্তার লিজা ও রমজানের লোকজনদের সাথে আমাদের শত্রুতা তৈরি হয়। যতদিন মাদকের ব্যাপারে আমার কোন প্রতিবাদ করিনি ততদিন আমরা তাদের বন্ধু ছিলাম। কিন্তু মাদক নিয়ে প্রতিবাদ করায় আমার পুরো পরিবার তাদের কাছে শত্রুতে পরিণত হয়েছে। র‌্যালী বাগান এলাকায় মাদক নির্মূলে মিছিল করে আরজু বেগম ও তার লোকজন। ওই ঘটনার জের ধরে শুক্রবার দুপুর ২টায় মাদক ব্যবসায়ী রমজান ও হামিদা গংরা প্রতিবাদকারীদের উপর হামলা চালায়। এ সময় আরজু বেগমকে প্রথমে এলোপাথারিভাবে কিল ঘুষি মেরে আহত করে বৈদ্যুতিক তার জড়িয়ে হত্যা করে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ দেখা দিলে পুলিশ কর্মকর্তা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। সেসময় কয়েকজন পুলিশের কয়েকজন সদস্যও আহত হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, র‌্যালী বাগান এলাকার বাসিন্দা অ্যাডভোকেট হামিদা আক্তার লিজাকে মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের যাতে জামিন না করিয়ে দেয় সেজন্য এলাকাবাসী দাবি জানান। আর এ নিয়ে হামিদা আক্তার লিজার সঙ্গে স্থানীয় কয়েকজন বাসিন্দার বকবিতন্ডা হয়। ওইসময় লিজার ভাই বিল্লাল ও এক বোন মিলে ওই আরজু বেগমকে বৈদ্যুতিক তাঁর দিয়ে পেচিয়ে ফেলে। আরেকজন আরজু বেগমের শরীরে পানি ঢেলে দেয়। এতে করে বিদ্যুতের সট থেকে আরজু বেগম আহত হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদের জন্য ৭জনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!