নারায়ণগঞ্জবুধবার , ১৯ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদকের সঙ্গে কোনো আপোষ নেই-এসপি

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৯, ২০২০ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সমাজকে শতভাগ মাদকমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি সমাজের প্রতিটি শ্রেণির জনগণকে এগিয়ে আসতে হবে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই, মাদকের সঙ্গে আমার পুলিশ বাহিনীর কেউ জড়িত থাকলে কোনো ছাড় পাবে না।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার আয়োজনে থানা চত্বরে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ পুলিশ সুপার এসব কথা বলেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, জামপুর ইউপি চেয়ারম্যান হামীম সিকদার সিপলু, মোগরাপাড়া ইউপির চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল হক ও নোয়াগাঁও ইউপির চেয়ারম্যান ইউসুফ দেওয়ান প্রমুখ।

এ সময় স্থানীয় মুক্তিযোদ্ধা, সংবাদকর্মীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!