নারায়ণগঞ্জসোমবার , ২৯ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদক ব্যবসায়ীদের ফাঁসি দেয়া হোক : মোশারফ চেয়ারম্যান

alokitonarayanganj
অক্টোবর ২৯, ২০১৮ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : সোনারগাঁ থানার একটি শিল্পাঞ্চল বলে খ্যাত হচ্ছে কাচঁপুর ইউনিয়ন। এখানে রয়েছে দেশের প্রখ্যাত শিল্প প্রতিষ্ঠান সিনহা গ্রুপ সহ প্রায় ১৫/২০টি প্রতিষ্ঠান। এই ইউনিয়নে কয়েক লাখ লোকের বসবাস হলেও সোনারগাঁ থানা পুলিশের তালিকায় রয়েছে মাত্র ২০ জন মাদক ব্যবসায়ী যা সাধারণ মানুষের বিশ্বাস করতে কষ্ঠ হচ্ছে। তাদের দাবী এই ইউনিয়নে মাদক বিক্রেতার সংখ্যা হবে দুই শতাধিকের বেশী।

কাঁচপুর ইউনিয়নে পুলিশের তালিকা ভূক্ত মাদক সম্রাটরা হলেন, নন্দীপুর এলাকার আকবর ড্রাইভার এর পুত্র আলমগীর, জজ মিয়ার পুত্র মোকলেছ,আক্কাসের পুত্র এমদাদুল, সোনাপুর এলাকার হারুনুর রশিদের পুত্র আরিফ ও বাদশা, কাশেমের পুত্র ইকবাল, মৃত রওশন আলীর পুত্র রাসেল,মজিবর রহমানের পুত্র শরীফ, জুয়েল, সেনপাড়া এলাকার লালু মিয়ার পুত্র নুরুল হক, রহিমের পুত্র লিটন ও মেয়ে আসমা, মোশাররফের স্ত্রী আমিনা, জামানের স্ত্রী সাথী, জামানের পুত্র শাহা, মোতালেবের পুত্র কামাল, পশ্চিম বেহাকৈর এলাকার জাহেদ, বেহাকৈর নয়াপাড়া এলাকার সালামের পুত্র সোহেল রানা, বেহাকৈর হাটতলা এলাকার হানিফ মাষ্টারের ছেলে শাহাদাত, গংগাপুর এলাকার আমির আলীর পুত্র সুমন, বারগাঁও এলাকার দায়েন আলীর পুত্র আরমান উল্লেখযোগ্য।

সচেতন এলাকাবাসীর দাবী তালিকাভুক্ত ও বাইরে যারা ইয়াবা,ফেন্সিডিল, গাঁজা ব্যবসার সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানান।

এ ব্যাপারে কাচঁপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেটকে বলেন, মাদকের বিরুদ্ধে সরকারের যে অবস্থান আমারও তাই। মাদক ব্যবসায়ীরা দেশ, জাতি ও সমাজের শত্রু। এদের ফাঁসি হওয়া দরকার। আমি চাই মাদক ব্যবসায়ী ফাঁসি হোক।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ মোরশেদ আলম জানান, মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্সে। আগামী নির্বাচনের পরে ইউনিয়নে সভা সমাবেশ করে সচেতন করা হবে। যারা তালিকায় আছে তাদের গ্রেফতারে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!