নারায়ণগঞ্জমঙ্গলবার , ৪ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে কোন আপোষ নেই : নবাগত এসপি

Alokito Narayanganj24
ডিসেম্বর ৪, ২০১৮ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নবাগত পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে কোন আপোষ নেই। নারায়ণগঞ্জ একটি অপরাধ প্রবণ এলাকা। এখানে শান্তি- শৃংখলা বজায় থাকে সেটিই হবেই আমার লক্ষ্য। সাংবাদিকদের সহযোগিতা কামনা করে নবাগত পুলিশ সুপার আরো বলেন, মাদকের সাথে জড়িত এমন পুলিশ আমার দরকার নাই। নির্বাচন প্রসঙ্গে বলেন, আমরা এখন নির্বাচন কমিশনের নির্দেশ পালন করছি। তবে নারায়ণগঞ্জে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। যারা ধর্মের নাম ব্যবহার করে জঙ্গি কার্যক্রম চালাবে তাদের কোন ছাড় নেই। সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন। মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকালে পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, কালের কন্ঠের জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল, জাগো নারায়ণগঞ্জ ২৪.কমের সম্পাদক মোঃ শহীদুল্লাহ রাসেল, আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি শরীফ সুমন, দৈনিক সংবাদ চর্চার সম্পাদক ও প্রকাশক মুন্না খান, ডেইলি সানের জেলা প্রতিনিধি সানি, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মীর আব্দুল আলীম, তমিজউদদীন, ফতুল্লা রিপোর্টাস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক এ আর কুতুবে আলম, নিউজ ব্যাংকের সম্পাদক আল মামুন, ভোরের সমাচার পত্রিকার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বদিউজ্জামান প্রমুখ।

এসময় অারো উপস্থিত ছিলেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক মোঃ লিটন প্রমুখ।

নবাগত পুলিশ সুপার আরো বলেন, মানুষের জন্যে কিছু করতে চাই। আমার ভূল ধরিয়ে দিবেন যেন সংশোধন করতে পারি। আমার জন্য আতংকে থাকবে মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও জঙ্গীরা ভাল মানুষ নয়।

পুলিশের বদলী প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে বলেন, বদলী প্রশাসনিক ব্যবস্থায় কাজ করতে গিয়ে আলোচিত সমালোচিত হয়েছি। নির্বাচন প্রসঙ্গে আরেক প্রশ্নের জবাবে বলেন, নারায়ণগঞ্জে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!