নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করছে না’গঞ্জ পিবিআই

Alokito Narayanganj24
জুন ৩, ২০২১ ৭:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ গত ২৮ এপ্রিল হেফাজতে ইসলামের ডাকা হরতালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সহিসংতা ও গাড়ির পোড়ানোর মামলায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হককে আরও তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। ১৫ দিনের রিমান্ড শেষে বুধবার দুপুরে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আরও তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

এ বিষয়ে পিবিআইয়ের পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, মামুনুল হককে নাশকতার একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এর আগে মামুনুল হকের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণার করা নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণের মামলায় হেফাজত নেতা মামুনুল হককে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড; সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হামলা ও ভাঙচুরের মামলায় তিন দিন; সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ অফিসে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় তিন দিনসহ মোট ৯ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে জেলা পুলিশ। এ ছাড়া ২৮ এপ্রিল হেফাজতে ইসলামের ডাকা হরতালে সিদ্ধিরগঞ্জের সহিসংতা ও গাড়ির পোড়ানোর দুটি মামলায় সিআইডির আবেদনে মামুনুলকে তিন দিন করে মোট ছয় দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, তিন মামলায় জেলা পুলিশ ৯ দিন ও সিআইডির দুটি মামলায় আরও ৬ দিন, মোট ১৫ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রতিবেদন দেওয়া হয়েছে। পিবিআইয়ের মামলায় তাঁকে তিন দিনের রিমান্ড আগেই মঞ্জুর করেন আদালত। ওই মামলায় আদালতে অবহিত করে মামুনুল হককে জিজ্ঞাসাবাদের জন্য নিয়েছে পিবিআই। মামুনুলের বিরুদ্ধে সোনারগাঁয়ে রিসোর্টের ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটিসহ মোট আটটি মামলা হয়েছে। এর মধ্যে ওই তিন মামলায় মামুনুল হক এজাহারভুক্ত আসামি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!