নারায়ণগঞ্জশনিবার , ৩ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাসদাইর মহাশশ্মানে বিশ্ব শান্তি কামনায় রাখীর উৎসব অনুষ্ঠিত

alokitonarayanganj
নভেম্বর ৩, ২০১৮ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : শ্রী শ্রী লোকনাথ বাবার বার্ষিক রাখীর উৎসব উপলক্ষে ৩ নভেম্বর শনিবার সন্ধ্যায় মাসদাইর মহাশশ্মানে ঘৃতপ্রদীপ প্রজ্জ্বলন উৎসব অনুষ্ঠিত হয়েছে। শশ্মান কমিটির উদ্যোগে বিশ্ব শান্তি ও কল্যাণ কামনায় শত শত ভক্তপ্রবণ নর-নারী অনুষ্ঠানে অংশগ্রহন করেন। অনুষ্ঠানে প্রদীপ প্রজ্জ্বলনের শুভ উদ্বোধন করেন, শশ্মান কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শ্রী বাসুদেব চক্রবর্তী।

এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি গোপীনাথ কমান্ডার দাস, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দনশীল, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি রণজিৎ মোদক, সাধারণ সম্পাদক রণ্জিত মন্ডল, যুগ্ম সম্পাদক অরুণ চন্দ্র দাস, শ্রী তপন সাহা, কিশোর কুমার দাস, অর্জুন দাস, তপন পান্ডে প্রমুখ। এছাড়াও দেওভোগ লোকনাথ মন্দির, কুড়িপাড়া লোকনাথ মন্দির, পাগলা লক্ষন সাধুর আশ্রমে লোকনাথ মন্দির, নয়ামাটি লোকনাথ মন্দির, দ. কেরাণীগঞ্জের কোন্ডা ইউনিয়নের ব্রাহ্মণগাঁও লোকনাথ মন্দিরে রাখীর উৎসব উপলক্ষে প্রদীপ প্রজ্জ্বলন করা হয়। অনুষ্ঠানে বহু দূর-দূরান্ত থেকে ভক্তবৃন্দ সমাবেত হয়ে প্রার্থনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!