নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাহে রমজানের ২য় দিবস : তারাবিহ সালাত আদায় করা সুন্নত

Alokito Narayanganj24
মে ৭, ২০১৯ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

মুন্নি আলম মনি : আজ ৮ মে (বুধবার) মাহে রমজানের ২য় দিন এবং রহমতের ২য় দিবস। আজ সাহরীর শেষ সময় ৩টা ৫১মিনিট পর্যন্ত। ইফতারের সময় ৬টা ৩৪ মিনিট। আজ আমরা তারাবিহ সালাতের সম্পর্কে আলোচনা করবো। রমজানে ঈশার সালাত আদায়ের পর তারাবিহ সালাত আদায়ে করতে হয়। তারাবিহ সালাত বিশ রাকাত। এ সালাত আদায় করা সুন্নত।

রাসূল (সাঃ)বলেছেন,“যে ব্যক্তি রমজান মাসে তারাবিহ সালাত আদায় করে, তার অতীতের গুনা মাফ হয়ে যায়।” আমরা যথাযথভাবে রমজানের সাওম পালন করবো। নিয়মিত তারাবিহ আদায় করব। সাওম ভঙ্গ হয়, নষ্ট হয় এমন কোনো কাজ করবোনা। মিথ্যা কথা বলব না। পরনিন্দা ও পাপাচারে লিপ্ত হবনা। ৩০ রোজার ৩০দিনই তারাবিহ সালাত পড়তে হয়। প্রত্যেক মুসলমান ভাই বোনদের এই সালাত আদায় করা সুন্নত। আমরা সবাই প্রতিদিন তারাবিহ সালাত আদায় করবো এবং সবাইকে এশার সালাত শেষে তারাবিহ সালাত আদায় করার জন্য বলবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!